কিশোরীকে কিশোর গ্যাংয়ের ধর্ষণের ভিডিও ফাঁস, আটক ৪

প্রকাশিত: ৮:০৪ পূর্বাহ্ণ, অক্টোবর ৭, ২০২০ | আপডেট: ৮:০৪:পূর্বাহ্ণ, অক্টোবর ৭, ২০২০

লন্ডন টাইমস নিউজ সাভার।ঢাকার সাভার উপজেলার আশুলিয়ায় দুই কিশোরীকে ধর্ষণের অভিযোগে চার কিশোরকে আটক করেছে পুলিশ। বুধবার সকালে এক কিশোরকে ও মঙ্গলবার রাতে তিন কিশোরকে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আটক করা হয়। আটক ওই চার কিশোরের বয়স ১৫ থেকে ১৭ বছরের মধ্যে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত ৩০ আগস্ট বেলা দুইটার দিকে চাচা সম্পর্কের দুই তরুণের সঙ্গে দুই কিশোরী আশুলিয়ার গুলিয়ারচক এলাকায় বেড়াতে যায়। ওই এলাকায় আগে থেকেই ১০ থেকে ১২ জনের একটি কিশোর গ্যাং অবস্থান করছিল। জিজ্ঞাসাবাদের কথা বলে তারা দুই তরুণ ও দুই কিশোরীকে আলাদা স্থানে নিয়ে যায়। এরপর তারা দুই তরুণকে আটকে রেখে ওই দুই কিশোরীকে প্রাচীর ঘেরা একটি নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে। এ সময় তারা ধর্ষণের ভিডিওচিত্র ধারণ করে। ওই ঘটনার পর এক কিশোরীকে এলাকা থেকে তাড়িয়ে দেওয়া হয়। অপর কিশোরী ভয়ে ঘটনা চেপে যায়। ঘটনার এক মাস পর কিশোর গ্যাংয়ের সদস্যদের মধ্যে দ্বন্দ্বের জেরে ধর্ষণের ভিডিও চিত্র কয়েকজনের মেসেঞ্জারে পাঠানো হলে বিষয়টি জানাজানি হয়।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম বলেন, মাসখানেক আগে গুলিয়ারচক এলাকায় একটি ধর্ষণের ঘটনা ঘটে। তবে দুই কিশোরী না এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনায় চার কিশোরকে আটক করা হয়েছে। অন্যদের আটকের জন্য অভিযান চলছে। সেই সঙ্গে প্রকৃত ঘটনা উদ্‌ঘাটনে পুলিশ তদন্ত করছে। এখন পর্যন্ত এই ঘটনায় কোনো মামলা হয়নি।