রায়হান হত্যার প্রতিবাদে লন্ডনে ‘আমরা সিলেটবাসী’র প্রতিবাদ সভা, দ্রুত বিচার আইনে অবিলম্বে দোষীর বিচার দাবি

প্রকাশিত: ৮:০৮ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০২০ | আপডেট: ৮:০৮:অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০২০

লন্ডন অফিস। বুধবার দুপুর ২টায় লন্ডনে কেন্দ্রীয় শহীদ ‘আমরা সিলেটবাসী’র পক্ষ থেকে  সিলেটে পুলিশী নির্যাতনে রায়হান হত্যার প্রতিবাদে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়। সংঘটনের সভাপতি, মানবাধিকার কর্মী আনসার আহমেদ উল্লাহর সভাপতিত্বে এবং সংগঠনের   সাধারন সম্পাদক, বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল ইউরোপের সমন্বয়ক ডক্টর আনিছুর রহমান আনিছের পরিচালনায় আয়োজিত সভায় বক্তারা  অবিলম্বে দায়ী পুলিশ সদস্যদের গ্রেপ্তার করে দ্রুত বিচার আইনে কঠোর শাস্তি দাবী করেন।

সভায় বক্তব্য রাখেন নিহত রায়হানের ভগ্নিপতি মোকাম্মেল আলী, যুক্তরাজ্য যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক জামাল আহমেদ খান, যুক্তরাজ্য জালালাবাদ এসোসিয়েশনের সাধারন সম্পাদক আব্দুল বাসির, সালেহ আহমেদ , সৈয়দ গোলাব আলী।

সভায় বক্তারা বলেন, পুলিশের মধ্যে কিছু কুচক্রী মহল নানা অপকর্মে জড়িত থেকে পুলিশসহ সমস্ত সিলেটের সামাজিক সম্প্রীতি নষ্ট করছে। এইসব কুচক্রীদের বিরুদ্ধে অবিলম্বে দৃষ্টান্তমুলক ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়ে সিলেটের কৃতি সন্তান, মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ড এ কে আব্দুল মোমেন এবং বাংলাদেশের মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রীর নিকট লন্ডনস্থ বাংলাদেশ হাই কমিশনের মাধ্যমে স্মারক লিপি প্রদান করা হয়।