পাকিস্তানের হাই কমিশনারের সঙ্গে এফবিসিসিআই সভাপতির সাক্ষাৎ

প্রকাশিত: ৩:৫৩ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০২০ | আপডেট: ৩:৫৩:অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০২০

ইকোনোমিক রিপোর্টার।বাংলাদেশে নিযুক্ত পাকিস্তানের হাই কমিশনার ইমরান আহমেদ সিদ্দিকী ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের (এফবিসিসিআই) সভাপতি শেখ ফজলে ফাহিমের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন। সোমবার রাজধানীর মতিঝিল ৬০-এ নতুনভাবে সংস্কারকৃত এফবিসিসিআই আইকনে সাক্ষাৎ করেন।

গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, এফবিসিসিআই সভাপতি পাকিস্তানের হাইকমিশনারকে এফবিসিসিআই ইমপ্যাক্ট ৪.০ সম্পর্কে অবহিত করেন, যার মধ্যে আছে এফবিসিসিআই এডিআর সেন্টার, টেক সেন্টার, স্কিল ল্যাব, এফবিসিসিআই ইনস্টিটিউট, এফবিসিসিআই ইউনিভার্সিটি, ইকোনমিক অ্যান্ড অ্যাপ্লায়েড রিসার্চ সেন্টার, মাল্টিপারপাস ওয়ার্কশপ/সেমিনার/স্কিলস অডিটোরিয়াম ও বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানগুলোর সঙ্গে পার্টনারশিপে ফেডারেশনের সক্ষমতা বৃদ্ধি এবং এলডিসি ও এসডিজি ২০৩০ বাস্তবায়নের রোডম্যাপ ইত্যাদি।

পরিদর্শনকালে এফবিসিসিআই সভাপতি পাকিস্তানের হাই কমিশনারের সঙ্গে কোভিড-১৯ মহামারিতে দেশের শীর্ষ বাণিজ্য সংস্থা এফবিসিসিআই-এর উল্লেখযোগ্য অর্থনৈতিক ও সামাজিক কর্মকাণ্ড তুলে ধরেন।

এ সময় এফবিসিসিআই-এর সহ সভাপতি মো. রেজাউল করিম রেজনু সিআইপি; মীর নিজাম উদ্দিন আহমেদ; মো. নিজাম উদ্দিন রাজেশ; পরিচালক সুজিব রঞ্জন দাশ ও মো. মুনির হোসেনের পাশাপাশি পাকিস্তানের হাই কমিশনের বাণিজ্যিক সম্পাদক মুহাম্মদ সোলেমান খান এবং বাণিজ্যিক সহকারী গোলাম নবী উপস্থিত ছিলেন।