নৈরাজ্য সৃষ্টির জন্য কাউকেই ছাড় দেয়া হচ্ছে না: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ১:০৩ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০২০ | আপডেট: ১:০৩:অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০২০

এলটিএন ঢাকা।দেশে কোন নৈরাজ্য সৃষ্টির জন্য কাউকেই ছাড় দেয়া হচ্ছে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। শনিবার টাঙ্গাইল সার্কিট হাউজে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।
আসাদুজ্জামান খান কামাল বলেন, সিলেটে পুলিশের নির্যাতনে রায়হান নিহতের মূল আসামী শনাক্ত হয়েছে। খুব শীঘ্রই তাকে ধরা হবে বলে আশা করা হচ্ছে।
তিনি বলেন, কোন অপরাধী অপরাধ করে পাড় পাবে না। তাদের আইনের আওতায় আনা হচ্ছে। পুলিশ জনগণের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। শুধু করোনা নয়, কোন জাতীয় দুর্যোগ যখনই আসে তখনই পুলিশ সামনে এসে দাঁড়ায়।
পুলিশের অপরাধে জড়িয়ে পড়া প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পুলিশ যেখানেই অন্যায় করেছে, শৃঙ্খলাভঙ্গ করেছে, তাদের আইনের আওতায় এনে শাস্তির মুখোমুখী করা হয়েছে।কোন নৈরাজ্য সৃষ্টির জন্য কাউকেই ছাড় দেয়া হচ্ছে না।
পুলিশবাহিনীর আধুনিকায়নের জন্য যা যা করা দরকার তা করা হচ্ছে বলেও জানান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

এসময় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ছিলেন টাঙ্গাইল-৫ আসনের সাংসদ ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-৪ আসনের এমপি হাছান ইমাম খান সোহেল হাজারী, টাঙ্গাইল-২ আসনের এমপি তানভীর হাসান ছোটমনির, জেলা পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনসারী, জেলা চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রিজের সভাপতি খান আহমেদ শুভ প্রমুখ।