ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রকাশিত: ৭:২৯ পূর্বাহ্ণ, অক্টোবর ৩০, ২০২০ | আপডেট: ৭:২৯:পূর্বাহ্ণ, অক্টোবর ৩০, ২০২০

লন্ডন টাইমস নিউজ ফেনি।ফেনীতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও তিনজন আহত হয়েছেন। আজ শুক্রবার সকালে ফেনী-বসুরহাট সড়কের দাগনভূঞার করিমপুর ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছাগলনাইয়ার মুহুরীগঞ্জে দুর্ঘটনা দুটি ঘটে।

দাগনভূঞায় নিহত দুজন হলেন সিরাজগঞ্জের মো. জাকারিয়া (৩৫) ও নেত্রকোনার আইনুল হক (৩০)। দুজনই ফুলগাছ বিক্রেতা ছিলেন। মুহুরীগঞ্জে নিহত ব্যক্তির নাম সাদ্দাম হোসেন (২৪)। তাঁর বাড়ি কুমিল্লায়। তিনি একটি কাভার্ডভ্যানের চালকের সহকারী ছিলেন।

দাগনভূঞা থানার উপপরিদর্শক (এসআই) আবদুল আউয়াল বলেন, সকাল ৮টার দিকে ফেনী-বসুরহাট সড়কের দাগনভূঞার করিমপুর এলাকায় বসুরহাট থেকে ঢাকাগামী যাত্রীবাহী বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। এ সময় অটোরিকশার যাত্রী মো. জাকারিয়া ও আইনুল হক ঘটনাস্থলেই মারা যান। এ ছাড়া অটোরিকশার আরও তিন যাত্রী গুরুতর আহত হন। তাঁদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

অপরদিকে ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছাগলনাইয়ার মুহুরীগঞ্জ সুলতানা পেট্রলপাম্প এলাকায় চট্টগ্রাম থেকে ঢাকামুখী কাভার্ডভ্যানকে পেছন থেকে অপর একটি কাভার্ডভ্যান ধাক্কা দেয়। এতে পেছনের কাভার্ডভ্যানের চালকের সহকারী সাদ্দাম হোসেন ঘটনাস্থালেই মারা যান। তাঁর লাশ ময়নাতদন্তের জন্য ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।