দুই চালক নিহত!লক্ষ্মীপুরে ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষ

প্রকাশিত: ৬:৪৯ পূর্বাহ্ণ, জুলাই ৫, ২০২০ | আপডেট: ৬:৪৯:পূর্বাহ্ণ, জুলাই ৫, ২০২০

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুরে কলা, ডাব ও খালি পিকআপ গাড়ির মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত হয়েছে। পিকআপ চালক ঘটনাস্থলে ট্রাকচালক লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেয়ার পরে মারা যান। ঘটনাটি ঘটেছে শুক্রবার মধ্যরাতে রায়পুর ও চাঁদপুর সড়কের চৌধুরীপুলের বিপদজনক টার্নিং মোড়ে। নিহতদের একজন ঢাকা নারায়নগন্জের ও অন্যজনের ঠিকানা মুন্সিগন্জ শহর এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

শনিবার সকালে রায়পুর পুলিশ দুই ব্যাক্তির মৃত দেহ উদ্ধার করে থানায় নিয়ে রেখেছেন। মৃত ব্যাক্তিদের বহন করা দুর্ঘটনাযুক্ত ট্রাক ও পিকআপ খালে পড়ে রয়েছে। উদ্ধারের চেষ্টা চলছে।

স্থানীয় লোকজন ও পুলিশ জানান, শুক্রবার রাত ৩টার দিকে চাঁদপুর থেকে ছেড়ে আসা ডাব কলাবাহী ট্রাক ও বিপরীত দিক থেকে যাওয়া খালি পিকআপ রায়পুরের চৌধুরীপুলের সামনে পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই পিকআপ চালক (৩৮) মারা যান ও ট্রাক চালক (৪৫) উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে মারা যান। সংঘর্ষ হওয়া ট্রাক ও পিকআপ গাড়ি সড়কের পাশে খালে পড়ে রয়েছে। নিহদের নাম ও ঠিকানা সংগ্রহের চেষ্টা চলছে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল জানান, নিহত দুইজনকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল পাঠানো হয়েছে। তাদের নাম ঠিকানা সংগ্রহের চেষ্টা চলছে।

==============♥=============

লক্ষ্মীপুরে সরকারি চাল মজুদ সন্দেহে দোকান সিলগালা, মালিক লাপাত্তা

অ আ আবীর আকাশ, লক্ষ্মীপুর:
লক্ষ্মীপুরে নিজাম স্টোর নামে একটি পেঁয়াজ-আলুর আড়ৎ ঘরে সরকারি চাল মজুদ থাকা সন্দেহে দোকান সিলগালা করা হয়েছে। তবে অভিযানের খবর শুনে লাপাত্তা দোকান মালিক নিজাম। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে লক্ষ্মীপুর বাজারের ধানহাটা এলাকায় অভিযান চালিয়ে এ সিলগালা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর রিদোয়ান আরমান শাকিল।

এসময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুরের সহকারী কমিশনার (ভূমি) মামুনুর রশিদ, লক্ষ্মীপুর সদর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা নাইমুল কবির টিটু, পরিদর্শক মাইন উদ্দিন, লক্ষ্মীপুর বণিক সমিতির সহ-সভাপতি আবদুল আজিজ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সৈয়দ বাপ্পী।

এর আগে বিকেলে থেকে মজুদকৃত সরকারী চাল/গম উদ্ধারের অভিযানে নামে পুলিশ প্রশাসন। তবে রাতে ঘটনাটি ম্যানেজের চেষ্টাও চালায় অভিযুক্ত নিজামের লোকজন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর রিদোয়ান আরমান শাকিল বলেন, গোপন সংবাদে খবর পাওয়া যায়, বাজারের ধানহাটা ওই দোকানটিতে সরকারি চাল মজুদ করা হয়েছে। এর ভিত্তিতে ওই দোকানে অভিযান চালানো হয়। তবে এর আগেই দোকান বন্ধ করে মালিক নিজাম লাপাত্তা হয়ে যায়। এতে দোকান তল্লাশী করা সম্ভব হয়নি। তবে সরকারী চাল সন্দেহ থাকায় আপতত দোকানটি সিলগালা করে দেয়া হয়েছে। এ ঘটনায় পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।