মিরসরাইয়ে আ.লীগ নেতার ওপর হামলার অভিযোগ, গাড়ি ভাঙচুর

প্রকাশিত: ৮:০৭ পূর্বাহ্ণ, নভেম্বর ১৯, ২০২০ | আপডেট: ৮:০৭:পূর্বাহ্ণ, নভেম্বর ১৯, ২০২০

চট্রগ্রাম। চট্টগ্রামের মিরসরাইয়ে আওয়ামী লীগ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিনের ওপর হামলার অভিযোগ উঠেছে। এ সময় হামলাকারীরা তার গাড়ি ভাঙচুর ও এক সাবেক ছাত্রলীগ নেতার মোটরসাইকেলে আগুন দেয়। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে উপজেলার নিজামপুরে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, গত রাতে একদল সন্ত্রাসী সাবেক ছাত্রলীগ নেতা তুহিনের খামারে হামলা চালিয়ে শ্রমিকদের আহত করে। পরে তার নিজামপুরের বাড়িতে হামলা চালায় তারা। এ সময় বাড়ির দরজা-জানালা ভেঙে স্বর্ণালংকারসহ নগদ টাকা নিয়ে যায়। এছাড়া বাড়ির উঠানে থাকা মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয় তারা। পরে তুহিনকে দেখতে আসা মিরসরাইয়ের সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিনের গাড়িও ভাঙচুর করে সন্ত্রাসীরা।

Gias-1

এ ব্যাপারে আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন বলেন, রাতে তুহিনের বাসায় হামলার খবর পেয়ে ভোরে আমি তার বাড়িতে গিয়েছিলাম। এ সময় সন্ত্রাসীরা আমাকে ঘিরে ধরে জিজ্ঞেস করে, ‘এখানে কেন আসছেন?’। এই বলে তারা এলোপাতাড়ি মারতে থাকে। এ সময় সন্ত্রাসীরা আমার গাড়িও ভাঙচুর করেছে। হামলায় আমার পা ফেটে গেছে। সারা শরীরে লাঠির আঘাত। আমি ওসিকে দেখিয়ে এসেছি।

Gias-2

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজিবুর রহমান  বলেন, সাবেক উপজেলা চেয়ারম্যানের ওপর হামলার কথা শুনেছি। কিন্তু তাকে দেখে এমনটা মনে হয়নি। রাতে একটি মোটরসাইকেলে কে বা কারা আগুন দিয়েছে। ঘটনা দেখে মনে হচ্ছে এটি তাদের অভ্যন্তরীণ কোনো বিষয়। আমরা এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ঘটনা তদন্ত করা হবে।