বাহারছড়া ২ নং ওয়ার্ডের মানুষের সেবা করতে মেম্বার পদপ্রার্থী হতে চায় নুর নবী

প্রকাশিত: ৫:৫২ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২০ | আপডেট: ৫:৫৭:অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২০

আজিজ উল্লাহ, বিশেষ প্রতিবেদক:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ সালে টেকনাফ বাহার ছড়া ইউনিয়ন পরিষদের শামলাপুর পুরান পাড়া ২নং ওয়ার্ড থেকে মেম্বার পদপ্রার্থী হিসেবে এলাকায় তরুণদের মধ্যে  আলোচনার শীর্ষে অবস্থান করছেন দলের নিবেদিত প্রাণ ওয়ার্ড আওয়ামী লীগের সফল সাধারণ সম্পাদক  স্থানীয় মৃত রশিদ আহমদ প্রকাশ কালুর পুত্র নুর নবী। একজন ভাল মানুষ হিসেবে যতো গুলো গুনাবলি থাকা দরকার তার সবকিছুই রয়েছে নুর নবীর মাঝে।

টেকনাফ উপজেলার মধ্যে ৫নং বাহার ছড়া ইউনিয়ন পরিষদ একটি গুরুত্বপূর্ণ স্থান।এখানে স্বচ্ছ এবং ভাল মানুষের নেতৃত্ব থাকা আবশ্যক।তাছাড়া এই ওয়ার্ডের আশেপাশে রয়েছে রোহিঙ্গাদের অবস্থান তাই মাদক ও সন্ত্রাস নির্মূলে একজন ওয়ার্ড প্রতিনিধি বা মেম্বারের ক্ষেত্রে দক্ষ যোগ্য প্রার্থীর প্রয়োজন রয়েছে তা তরুণ নেতা হিসেবে তার মধ্যে বিদ্যমান। সাম্প্রতিক সময়ে যেভাবে ইয়াবা কারবারি বেড়ে চলছে তার লাগাম অন্তত বাহার ছড়া ২নং ওয়ার্ডে টেনে ধরতে নুর নবীর
বিকল্প নেই। সুতরাং এলাকার সাধারণ মানুষের বিনা
স্বার্থে সেবা করতে রাস্তা ঘাটের উন্নয়নে যোগ্যতা রাখেন
তিনি।

তাছাড়া বাহার ছড়া ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  একজন নিবেদিত প্রাণ হিসাবে দলের স্বার্থে আওয়ামী লীগের যখন যে কর্মসূচী দিয়েছে তা শতভাগ পালন করেছেন বলে জানান নুর নবী।মেম্বার নির্বাচিত হলে পুরান পাড়া ২ নং ওয়ার্ডের সকল স্তরের মানুষের শতভাগ সেবা নিশ্চিত করতে পারবে বলে আশাবাদী তিনি।তাই অত্র এলাকার সর্বস্তরের মানুষের দোয়া ও সমর্থন প্রত্যাশা করেন।