সাংবাদিক সাকীর উপর সন্ত্রাসী হামলায় প্রবাসী বিএনপির নিন্দা

প্রকাশিত: ১০:৪২ অপরাহ্ণ, ডিসেম্বর ২৮, ২০২০ | আপডেট: ১০:৪২:অপরাহ্ণ, ডিসেম্বর ২৮, ২০২০

ইউরোপ।চ্যানেল আই’র সিলেট প্রতিনিধি ও দৈনিক সবুজ সিলেটের বার্তা সম্পাদক সাদিকুর রহমান সাকী ও তার পরিবারের উপর সন্ত্রাসী হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন প্রবাসী বিএনপির নেতৃবৃন্দ।

সোমবার এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন একজন সাংবাদিকের উপর প্রকাশ্যে সন্ত্রাসী হামলা কোনভাবেই মেনে নেওয়া যায় না। শুধু তার উপরই নয় তার স্ত্রী ও তার পরিবারের উপর হামলায় চালায় এসব সন্ত্রাসীরা। আমরা এ ধরণের হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি নেতৃবৃন্দ দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

নিন্দাজ্ঞাপনকারী: বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ডক্টর শাকিরুল ইসলাম খান শাকিল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও মধ্যপ্রাচ্য সাংগঠনিক সমন্বয়ক সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব কেন্দ্রীয় স্চ্ছোসেবক দলের উপদেষ্টা এম আসকির আলী কাতার বিএনপির সাধারণ সম্পাদক শরিফুল হক সাজু কুয়েত বিএনপির সদস্য সচিব শওকত আলী আয়ারল্যান্ড বিএনপি সভাপতি হামিদুল নাসির জার্মান বিএনপির সভাপতি আকুল মিয়া ডেনমার্ক বিএনপির সভাপতি গাজী মনির আহমদ সাধারণ সম্পাদক ওমর ফারুক স্পেন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম পংকি ফিনল্যান্ভ বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জামান সরকার মনির যুক্তরাজ্য বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম মামুন ফ্রান্স বিএনপির যুগ্ম সম্পাদক মোহাম্মদ রেজাউল করিম রেজা জার্মান বিএনপির যুগ্ম সম্পাদক মোস্তাক খান ইতালি বিএনপির যুগ্ম সম্পাদক শাহ তৌহিদ কাদের অস্ট্রিয়া বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক মাসুদূর রহমান বেলজিয়াম বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক আলম হোসেন স্পেন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু জাফর রাসেল লেবানন বিএনপির সাবেক সহসভাপতি ওয়াসিম আকরাম।