স্বামীর পরিকল্পনায় গণধর্ষণের শিকার হওয়ার অভিযোগ দায়ের

প্রকাশিত: ৭:৩৪ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২১ | আপডেট: ৭:৩৪:অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২১

লন্ডন টাইমস নিউজ।স্বামীর পরিকল্পনায় গণধর্ষণের শিকার হয়েছেন, এমন অভিযোগে রাজধানীর খিলগাঁও থানায় মামলা করেছেন এক নারী (২৫)। আজ রোববার রাজধানীর খিলগাঁও থানায় ওই নারী তাঁর স্বামীসহ ছয়জনের বিরুদ্ধে মামলা করেন।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক-উল-আলম মামলার বিষয়টি নিশ্চিত করেন।

মামলার এজাহারে অভিযোগকারী নারী উল্লেখ করেন, তাঁর সঙ্গে স্বামীর বনিবনা হচ্ছিল না, মামলা-মোকদ্দমাও ছিল। ১২ জানুয়ারি সন্ধ্যা ছয়টার দিকে কথাবার্তা বলার জন্য তাঁকে খিলগাঁওয়ের মেরাদিয়ার একটি বাসায় ডেকে নিয়ে যান তাঁর স্বামী। স্বামীর সঙ্গে তাঁর বন্ধুরা ছিলেন। স্বামীর বন্ধুরাও মামলা-মোকদ্দমা নিয়ে তাঁর সঙ্গে কথা বলেন।

কথাবার্তা ভালো না লাগায় তিনি বাসায় ফিরে যেতে চান। সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তাঁর স্বামীর নির্দেশে ওই ভবনের পাঁচতলার একটি কক্ষে তাঁকে আটকে পালাক্রমে ধর্ষণ করা হয়। পরে তাঁর স্বামী ও তাঁর বন্ধুরা তাঁকে বাসা থেকে নিচে নামিয়ে দেন। সেখান থেকে তিনি তাঁর খালার বাসায় যান। অসুস্থ বোধ করায় আত্মীয়স্বজনের পরামর্শে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যান। সেখানে পুলিশের সহযোগিতায় তিনি ওয়ান–স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি হন। ছাড়পত্র নিয়ে ১৬ জানুয়ারি তিনি হাসপাতাল ছাড়েন।

ওসি ফারুক-উল-আলম বলেন, অভিযোগকারী নারী কদমতলীতে থাকেন। ঘটনার দিন তাঁকে তাঁর স্বামী খিলগাঁওয়ে ডেকে নিয়ে আসেন বলে তাঁরা জেনেছেন। ছয় দিন পর কেন অভিযোগ করলেন, জানতে চাইলে ওই নারী তাঁদের জানান, ঘটনাস্থল সম্পর্কে তিনি নিশ্চিত ছিলেন না। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর তিনি যে বাসায় ধর্ষণের শিকার হয়েছেন, আগে সেটি শনাক্ত করেছেন।