অপারেশনে গেছে বা পা, তবুও থেমে নেই নাচ

প্রকাশিত: ১২:০৩ অপরাহ্ণ, জুলাই ৮, ২০২০ | আপডেট: ১২:০৩:অপরাহ্ণ, জুলাই ৮, ২০২০

বগোটা, কলম্বিয়া।প্রাক্তন মিস কলম্বিয়া ড্যানিয়েলা আলভারেজ। সম্প্রতি অসুস্থতার জন্য অস্ত্রোপচার করে বাদ দিতে হয়েছে বাঁ-পায়ের নীচের অংশ। সেই অপারেশনের দু’সপ্তাহ পরেই স্বমহিমায় ফিরলেন ড্যানিয়েলা। পা বাদ গেলেও তাঁর জীবনীশক্তি যে অক্ষুণ্ণ আছে তা বোঝালো সোমবার করা তাঁর ইনস্টাগ্রাম পোস্ট। সেই পোস্টে ভাইয়ের দু’হাতে ভর দিয়ে ফের নাচতে দেখা গেল তাঁকে।

সেই পোস্টে নাচের ভিডিও আপলোড করে তিনি লিখেছেন, ‘‘সমস্যাকে আমল দিলে চলবে না! আমাদের স্বাভাবিক জীবনে ফিরতে হবে!’’ ইনস্টাগ্রামে আপলোড করা সেই ভিডিওতে ড্যানিয়েলাকে দেখা যাচ্ছে ভাই রিকি আলভারেজের কোলে। রিকিকে জড়িয়ে ধরেই বিভিন্ন ভঙ্গিতে নাচছেন তিনি। ড্যানিয়েলাকে আগের অবস্থায় ফিরতে দেখে ওই পোস্টে মন্তব্যে ভরিয়ে দিয়েছেন তাঁর ভক্তরা। এক পায়ে ড্যানিয়েলার নাচের ভিডিয়ো ইতিমধ্যেই দেখা হয়েছে ৩৯ লক্ষ বার।

২০১২-তে মিস ইউনিভার্সে কলম্বিয়ার প্রতিনিধিত্ব করেছিলেন ড্যানিয়েলা। সম্প্রতি তাঁর শরীরে ইস্কিমিয়া ধরা পড়ে। এই রোগে শরীরের নির্দিষ্ট অংশে বা অঙ্গে রক্তাল্পতা দেখা দেয়। যার জেরেই চিকিৎসকদের পরামর্শে বাঁ-পায়ের নীচের অংশ অস্ত্রোপচার করে বাদ দেওয়া হয়।