টেকনাফে যৌতুকের দাবিতে স্ত্রীর উপর অমানবিক নির্যাতনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে

প্রকাশিত: ৬:১২ অপরাহ্ণ, জুলাই ৮, ২০২০ | আপডেট: ৬:১২:অপরাহ্ণ, জুলাই ৮, ২০২০

আজিজ উল্লাহ,টেকনাফ:টেকনাফের হাবিরছড়া যৌতুকের দাবিতে এতিম মেয়ের উপর অমানবিক শারিরীক নির্যাতনের অভিযোগ করেছে পারভিন আক্তারে নামের এক যৌবতী। তার অভিযোগ যৌতুকের জন্য তাকে শারীরিক নির্যাতন করে আসছে তার স্বামী।এতে শরীরের বিভিন্ন অংশে থেঁতলে গেছে।আহত স্ত্রী বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

জানা যায়,গতকাল মঙ্গলবার(৭ জুলাই) স্থানীয় হাবিরছড়া এলাকার সোলতান আহমদের পুত্র স্বামী আয়ুব ও তার ভাই তৈয়ুব মিলে লোহার রড ও কাঠ দিয়ে মধ্যযুগীয় কায়দায় প্রচুর প্রহার করে পুরা শরীর থেঁতলে দিয়েছে স্ত্রীর। নির্যাতনের খবর পেয়ে স্ত্রীর ছোট ভাই মোহাম্মদ রফিক বড় বোনকে উদ্ধার করতে গেলে তাকেও কাঠ দিয়ে মারধর করা হয়।এতে রফিক নামের পারভিনের ছোট ভাইয়ের হাত ও পা থেকে প্রচুর রক্ত ঝরেছে। হাত ভেঙে যাওয়ার উপক্রম হয়েছে।পরে আহত অবস্থায় ভাই-বোনকে (মোঃআয়ুবের স্ত্রী) পারভিন আক্তারকে(২৭)কে চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এবিষয়ে তার স্বামী আইয়ুবের সাথে যোগাযোগ করা হলে সেই তার স্ত্রীকে শারীরিক নির্যাতন ও শালাকে মারধরের বিষয় টা স্বীকার করেন।তবু সেটা অনিচ্ছাকৃত ভুল বলে স্বীকার করেন।