বাসচাপায় একাত্তর টিভির ভিডিও এডিটর নিহত

প্রকাশিত: ৮:০৯ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২১ | আপডেট: ৮:০৯:অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২১

বাসচাপায় একাত্তর টিভির ভিডিও এডিটর গোপাল সূত্রধর (৩৫) নিহত হয়েছেন। বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে গুলশানের নর্দ্দা বাসস্ট্যান্ডের কাছে ভিক্টর ক্ল্যাসিক পরিবহনের একটি বাস চাপা দিলে তিনি নিহত হন।

বারিধারায় টেলিভিশন চ্যানেলটির কার্যালয় থেকে ডিউটি শেষে গোপাল মোটরসাইকেলে খিলক্ষেতের ভাড়া বাসায় ফিরছিলেন। তার গ্রামের বাড়ি টাঙ্গাইলের মির্জাপুর থানার ভদ্র গ্রামে। তার স্ত্রী লক্ষ্মী সূত্রধর দুই সন্তান নিয়ে ভদ্র গ্রামে থাকেন। তিন ভাইবোনের মধ্যে গোপাল সবার ছোট ছিলেন।

গুলশান থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসান জানান, বিকেল সাড়ে চারটার দিকে ভিক্টর ক্ল্যাসিক পরিবহনের একটি বাস পেছন থেকে গোপালের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে রাস্তায় পড়ে যান। এ সময় চালক বাসটি তার কোমর ও পায়ের ওপর দিয়ে চালিয়ে দেন। পথচারীরা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ বাসটি আটক করলেও চালক পালিয়ে গেছেন।

স্ত্রীসন্তানের সঙ্গে গোপাল সূত্রধর

গোপাল সূত্রধর ২০১৪ সালে ৭১ টেলিভিশনে ভিডিও এডিটর হিসেবে যোগ দেন। এর আগে তিনি বেসরকারি টিভি ইনডিপেনডেন্ট টেলিভিশনে কাজ করতেন।