ঐশ্বরিয়া ও মেয়ে আরাধ্যাও করোনা পজিটিভ, অমিতাভের ভিডিও ভাইরাল (ভিডিও)

প্রকাশিত: ১:৫৫ অপরাহ্ণ, জুলাই ১২, ২০২০ | আপডেট: ১:৫৬:অপরাহ্ণ, জুলাই ১২, ২০২০

মুম্বাই, লন্ডন টাইমস নিউজ।ভারতের বিখ্যাত বচ্চন পরিবারে এবার করোনা ভাইরাস ভয়াল থাবা বসিয়েছে। দ্বিতীয়বারের পরীক্ষায় ঐশ্বরিয়া রায় ও তার মেয়ে আরাধ্যের করোনা ভাইরাস পজিটিভ এসেছে। তবে অভিষেক বচ্চনের মা জয়া বচ্চনের রিপোর্ট নেগেটিভ এসেছে। এর আগে অমিতাব বচ্চন ও তার ছেলে অভিষেক বচ্চনের করোনা পজিটিভ আসে।

প্রথমবার ঐশ্বর্য ও আরাধ্যা করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এলেও। দ্বিতীয়বার টেস্ট করা হলে রিপোর্ট পজিটিভ আসে। বিএমসি’র পক্ষ থেকে এই ধরনের তথ্য জানানো হয়েছে। মহারাষ্ট্র সরকারের স্বাস্থ্যমন্ত্রীও একথা টুইট করে জানান। বিএমসি’র কর্মকর্তা বিশ্বাস মোটে বলেন, ‘অমিতাভ বচ্চন নিজের বাংলো ছেড়ে বের হননি। তবে অভিষেক ওয়েব সিরিজের ডাবিংয়ের জন্য বের হয়েছিলেন। সে কারণে তাদের করোনায় আক্রান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে।
এদিকে নানাবতী হাসপাতালের তরফে জানানো হয়েছে, অমিতাভ বচ্চনের অবস্থা বর্তমানে স্থিতিশীল। তবে তাঁকে আইসোলেশনে রাখা হয়েছে। ইতিমধ্যেই বিএমসি থেকে জানানো হয়েছে, অমিতাভের বাংলো ‘জলসা’ সিল করে দেওয়া হয়েছে। স্যানিটাইজড করা হয়েছে গোটা বাংলো।

এদিকে, করোনায় আক্রান্ত হয়ে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি আছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। শনিবার রাতে এই খবর সামনে আসার পর থেকেই বলিউপ্রেমীদের চিন্তার শেষ নেই। একে তো অমিতাভের বয়স ৭৭ বছর, তার উপর লিভারের বেশিরভাগ অংশই নষ্ট তার। এরমধ্যেই অমিতাভের একটি ভিডিও ভাইরাল হয়েছে। বলা হচ্ছে এটি হাসপাতালে ভর্তি হওয়ার পর লাইভে আসার ভিডিও।

ভিডিওতে দেখা গেছে, নানাবতী হাসপাতালের ডাক্তার, নার্সসহ অন্য সকল কর্মীদের ধন্যবাদ জ্ঞাপন করছেন অমিতাভ। মহামারি করোনার সঙ্গে লড়াই করতে যেভাবে সবটুকু উজার করে মানুষের সেবায় নিজেদের নিয়োজিত করেছেন স্বাস্থ্যকর্মীরা সেই কথা কৃতজ্ঞতার সঙ্গে বলতে শোনা গেছে অমিতাভকে।

তবে মজার ব্যাপার হলো এই ভিডিওটি গতকালের নয়। করোনা সংকটের সময়ই,এপ্রিল মাসে এই ভিডিয়োটি রেকর্ড করেছিলেন অমিতাভ বচ্চন। সেটিকেই অমিতাভের সাম্প্রতিকতম ভিডিও বলে ছড়িয়ে দেওয়া হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যা সম্পূর্ণ ভুয়ো।

এদিকে নানাবতী সুপারস্পেশ্যালিটি হাসপাতালের পাবলিক রিলেশন অফিসার বর্ষীয়ান অভিনেতার স্বাস্থ্য সংক্রান্ত আপডেট দিয়েছেন সংবাদমাধ্যমকে।

তিনি সংবাদ সংস্থা এএনআইকে বলেন, ‘অমিতাভ বচ্চনের পরিস্থিতি স্থিতিশীল রয়েছে। দুশ্চিন্তার কিছু নেই। তার করোনার হালকা উপসর্গ দেখা গেছে। আপাতত অভিনেতাকে রাখা হয়েছে হাসপাতালের আইসোলেশন ইউনিটে।’

প্রসঙ্গত, অমিতাভ ও অভিষেক করোনায় আক্রান্ত হওয়ার পর তাদের পরিবারের অন্য সদস্য ও কাজের লোকদেরও করোনা টেস্ট করানো হয়েছে। সেখানে জয়া, ঐশ্বরিয়া, আরাধ্যসহ সবার টেস্ট রিপোর্ট পজিটিভ এসেছে।