সৎ মেয়েকে ধর্ষণ চেষ্টা, শ্রমিক লীগ নেতা রাজা কারাগারে

প্রকাশিত: ৯:২৭ অপরাহ্ণ, জুন ২৬, ২০২০ | আপডেট: ৯:২৭:অপরাহ্ণ, জুন ২৬, ২০২০

স্টাফ রিপোর্টার।সৎ মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেফতার সড়ক পরিবহন শ্রমিক লীগের আশুলিয়া থানার সাধারণ সম্পাদক রাজা মোল্লার (৩৮) জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

শুক্রবার (২৬ জুন) রাজাকে ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে সাভার থানা পুলিশ। মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। অপরদিকে তার আইনজীবী জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফায়রুস তাসনিম তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

সাভার থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক নবী হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

স্ত্রীর দায়ের করা মামলায় এর আগে বৃহস্পতিবার (১৫ জুন) রাজা মোল্লাকে গ্রেফতার করে সাভার থানা পুলিশ। রাজা মোল্লা শরীয়তপুর জেলার ডামুর্ডা থানার পূর্ব ডামুর্ডা গ্রামের মালেক মোল্লার ছেলে। রাজা মোল্লা পুলিশের কাছে ঘটনার দায় স্বীকার করেছেন।

পুলিশ জানায়, মামলার বাদীর প্রথম বিয়ে হলে এক কন্যা সন্তান রেখে তার স্বামী মারা যায়। পরে রাজা মোল্লার সঙ্গে বিয়ে হলে আরও এক সন্তানের জননী হন তিনি। ওই নারীর প্রথম কন্যা সন্তানকে গত কয়েক বছর ধরে কু-প্রস্তাব দিয়ে আসছে রাজা মোল্লা। পরে ১৫ মে রাতে রাজা মোল্লা তার সৎ মেয়েকে ধর্ষণের চেষ্টা চালায়।

এসময় তার চিৎকারে ওই নারী রুমে গিয়ে তার মেয়েকে ধর্ষণের হাত থেকে রক্ষা করে। পরে রাজা মোল্লা তাকে ও তার মেয়েকে হত্যার হুমকি দেয়। এ ঘটনায় রাজা মোল্লার স্ত্রী ধর্ষণ চেষ্টার অভিযোগে সাভার থানায় একটি মামলা দায়ের করেন।