টেকনাফে মাদক কারবারির বাড়ি ও দোকান ভেঙে দিয়েছে বিক্ষুব্ধ জনতা

প্রকাশিত: ২:২৬ অপরাহ্ণ, জুলাই ২২, ২০২০ | আপডেট: ৩:৪২:অপরাহ্ণ, জুলাই ২২, ২০২০

আজিজ উল্লাহ, টেকনাফ:টেকনাফের বাহারছড়া নোয়াখালী পাড়া এক মাদক কারবারির বাড়ি ও দোকান ভেঙে দিয়েছে স্থানীয় ইয়াবা বিরোধী বিক্ষুব্ধ জনতা।

বুধবার (২২ জুলাই) দুপুর সাড়ে ৩.০০টা নাগাদ মাদক কারবারি বাহারছড়া ৯ নং ওয়ার্ডের নুর আহমেদের পুত্র ও ওয়ার্ড যুবলীগ সভাপতি আব্দুল্লাহ’র বাড়ি ও দোকান ভেঙে দেয় বিক্ষুব্ধ জনতা।সেই দীর্ঘদিন ধরে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে দেশ ও যুবসমাজ বিরোধী মাদক কারবার করে আসছে বলে অভিযোগ রয়েছে, তাছাড়া তার বিরুদ্ধে একাধিক মাদক মামলাসহ মার্ডার মামলাও রয়েছে বলে জানা যায়। প্রতিবেশীরা তার ইয়াবা পাচারে ক্ষুব্ধ হয়ে মূলত এই ঘটনা ঘটিয়েছে।এসময় বাহারছড়া তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হলে মাদক কারবারি পালিয়ে যায় তাকে আটক করা সম্ভব হয়নি।

এদিকে কক্সবাজার জেলা পুলিশ সুপার মাদকের বিরুদ্ধে কড়াকড়ি অভিযান শুরু করেছে।টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) প্রদীপ কুমার দাস টেকনাফে আগামী ১৬ ডিসেম্বরের মধ্যে মাদক মুক্ত করার ঘোষণা করছেন।এর মধ্যে চিহ্নিত মাদক কারবারিরা আত্মসমর্পণ না করলে বাড়িতে যদি তাদের নাও পাওয়া যায় তবু গায়েবি হামলা ও অগ্নি সংযোগ হতে পারে হুঁশিয়ার করছেন।