নওগাঁয় ছোট ভাইকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল বড় বোনের

প্রকাশিত: ৫:৫৫ অপরাহ্ণ, জুলাই ২৬, ২০২০ | আপডেট: ৭:২৭:অপরাহ্ণ, জুলাই ২৬, ২০২০

নাদিম আহমেদ অনিক, রাজশাহী বিভাগীয় ব্যুরো প্রধান: নওগাঁর আত্রাইয়ে বন্যার পানিতে ছোট ভাইকে বাঁচাতে গিয়ে পানিতে ডুবে দুই ভাইবোনের মৃত্যু হয়েছে ।

রবিবার বেলা ১২টার দিকে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।নিহতরা হলো রাজশাহীর বাগমারা উপজেলার ভাতঘরপাড়ার গ্রামের ইউনুচ আলী মৃধার ছেলে ইরান মৃধা (৮) ও মেয়ে ইরা আক্তার (১৬)। ইরান সিংসাড়া প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র ও ইরা সিংসাড়া স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্রী।

পরিবার সুত্রে জানা যায়, বাড়ির পাশে পুকুরের পারে খেলার সময় ছোট ভাই ইরান পুকুরের পানিতে পড়ে যায়। এসময় বড়বোন ইরা ছোট ভাইকে উদ্ধার করতে পুকুরে নামে। এক পর্যায়ে দুজনই পানির নিচে তলিয়ে যায়। পরিবারের লোকজন দীর্ঘ সময় তাদের দুজনকে দেখতে না পেয়ে খুঁজাখুঁজি করতে থাকে। এক পর্যায়ে পুকুরের পানিতে তাদের দুজনকেই ভাসমান অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। সাথে সাথে তাদের উদ্ধার করে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোসলেম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন বিষয়টি আমি শুনেছি। এবং বিষয়টি খুবই দুঃখজনক।