মধ্যরাতে অবৈধ হাট তুলে দিল সিলেটের পুলিশ

প্রকাশিত: ১১:১৩ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২০ | আপডেট: ১১:১৩:অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২০

সিলেট, লন্ডন টাইমস নিউজ।সিলেট নগরে অবৈধভাবে বসানো একটি পশুর হাট তুলে দিয়েছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত ১২টায় নগরের চালিবন্দর এলাকায় বসানো ওই পশুর হাট ভেঙে দেয় কোতয়ালী থানা পুলিশ। অভিযানে নেতৃত্ব দেন কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিঞা।

অভিযানকালে অবৈধ হাটে আসা শত শত কোরবানির পশু পুলিশের চাপে সরিয়ে নিয়ে যান ব্যবসায়ীরা। আবার যেন কেউ এখানে অবৈধ হাট না বসান সে ব্যাপারে মাইকিং করে কড়া নির্দেশ দেন ওসি সেলিম মিঞা।অভিযানকালে বিপুল সংখ্যক পুলিশ সদস্য নিয়ে ঘটনাস্থলে উপস্থিত ছিলেন এসএমপির কোতয়ালী থানার ওসি (তদন্ত) সৌমেন মৈত্র, থানার সেকেন্ড অফিসার খোকন দাস, বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ হাসান উদ্দিন, সোবহানীঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ বিমল চন্দ্র দে, এসআই কামরুল হুদা নাঈম, এএসআই সাজ্জাদ।

এ ব্যাপারে কোতয়ালী থানার ওসি সেলিম মিঞা বলেন, ‘দুপুরে আমি নিজে এসে চালিবন্দরের অবৈধ হাটে আসা ব্যবসায়ীদের চলে যেতে অনুরোধ করি। তারপর সন্ধ্যায় থানার একাধিক দল পাঠানো হয় তাদের তুলে দিতে। রাতে এসেও তাদের এ হাটে না বসার অনুরোধ করা হয়। রাতের মধ্যে তাদের কোরবানির পশু নিয়ে বৈধ হাটে চলে যেতে বলা হয়।’