ছাত্রলীগের দায়িত্বে বাশের কেল্লার শিবিরকর্মী!

প্রকাশিত: ১১:২০ অপরাহ্ণ, জুন ২৭, ২০২০ | আপডেট: ১১:২০:অপরাহ্ণ, জুন ২৭, ২০২০
মুন্সীগঞ্জ প্রতিনিধি।জামায়াত শিবিরের কর্মী শিহাব আহমেদকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় উঠেছে। তিনি বর্তমানে জেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদকের দায়িত্বে আছেন।

শিহাব আহমেদ জামায়াত শিবিরের রুকন সদস্য হিসেবে জেলায় পরিচিতি ছিলো। বাঁশেরকেল্লা ফেসবুক পেইজের এডমিন ও বিএনপির পঞ্চাসার ইউনিয়নের ২ নং ওয়ার্ডের স্বেচ্ছাসেবক দলের সভাপতি ছিলেন।

গত ৪ থেকে ৫ বছর আগে জেলা ছাত্রলীগে যোগ দেয় জামায়াত শিবিরের রুকন সদস্য ও বাঁশেরকেল্লার এডমিন শিহাব আহমেদ। কিছুদিন পর তিনি জেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদকের দায়িত্ব পান। তারপর শুরু হয় আলোচনা-সমালোচনা।

কেন্দ্রীয় ছাত্রলীগের কানে যায় শিবিরকর্মী শিহাবের কথা। তারা জেলা ছাত্রলীগকে তার বিষয়ে খোঁজ-খবর নিয়ে কেন্দ্রীয় কমিটিকে জানাতে বলেছিলো। কিন্তু জেলা কমিটি শিহাবের কোন খোঁজ-খবর নেয়নি এবং কেন্দ্রীয় কমিটিকে জানায়নি বলে জানা যায়।

এ বিষয় জেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মৃধা বলেন, আমরা শিহাবের ব্যপারে কেন্দ্রীয় কমিটির সাথে আলাপ আলোচনা করেছি। তারা বলেছে শিহাবের বিষয় তদন্ত কমিটি করা হবে। তদন্ত শেষে তার বিরুদ্ধে ছাত্রলীগের সংবিধান অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।