নওগাঁয় করোনা আক্রান্তে আরো ১জনের মৃত্যু: নতুনকরে শনাক্ত ৬৩

প্রকাশিত: ১০:৫৭ পূর্বাহ্ণ, জুন ২৮, ২০২০ | আপডেট: ১০:৫৭:পূর্বাহ্ণ, জুন ২৮, ২০২০

নাদিম আহমেদ অনিক,রাজশাহী বিভাগীয় ব্যুরো প্রধান:

নওগাঁর মহাদেবপুরে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আয়নাল নামের এক জনের মৃত্যু হয়েছে। আয়নাল মহাদেবপুর উপজেলার সফাপুর ইউনিয়নের বিনোদপুর গ্রামের ফজলুল হকের ছেলে।

জানা যায়, তিনি ঢাকার একটি বেসরকারি কোম্পানিতে কর্মরত ছিলেন। ২০- ২৫দিন পূর্বে তিনি তার গ্রামের বাড়ি বিনোদপুর আসেন। সেখানে শ্বাসকষ্ট অনুভব হলে গত ১৪জুন করোনা পরীক্ষার জন্য স্বাস্থ্য বিভাগে নমুনা দেন। এরপর গত ২৫জুন বৃহস্পতিবার তার করোনা পজেটিভ প্রতিবেদন আসে এবং শনিবার বিকেলে নিজ বাড়িতে তার মৃত্যু হয়।

এনিয়ে জেলায় ৫জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন। এছাড়াও ২জন বিচারক, ৭জন ডাক্তার, ২জন শিক্ষক, ৩জন স্বাস্থ্যকর্মীসহ নতুন করে আরও ৬৩জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৮৬ জন।

নওগাঁর ডেপুটি সিভিল সার্জন ডা: মঞ্জুর-এ-মোর্শেদ শনিবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার ঢাকা থেকে ৩৯২টি নমুনার ফলাফল আসে। এই ফলাফলের মধ্যে নওগাঁ জেলা ও দায়রা জজ আদালতের ২জন জুডিশিয়াল মাজিষ্ট্রেট, ৭জন ডাক্তার, ২জন শিক্ষক, ১জন ব্যাংকার ও ৩জন স্বাস্থ্যকর্মীসহ মোট ৬৩জন করোনা ভাইরাস পজেটিভ প্রতিবেদন আসে। এছাড়াও করোনা শনাক্ত হওয়া সকলের হোম আইসোলেশন ও হাসপাতালে রেখে চিকিৎসা সেবা নিশ্চিত করা হয়েছে।