সৈয়দপুরে অস্রবাজ ও সন্ত্রাসিদের গ্রেপ্তারের দাবিতে পুলিশ সুপার সহ মন্ত্রী মহোদয়কে যুক্তরাজ্য প্রবাসিদের স্মারকলিপি প্রদান

প্রকাশিত: ৩:২৬ পূর্বাহ্ণ, আগস্ট ২৭, ২০২০ | আপডেট: ৩:৩১:পূর্বাহ্ণ, আগস্ট ২৭, ২০২০

লন্ডন টাইমস নিউজ, লন্ডন, জগন্নাথপুর এবং সুনামগঞ্জ। জগন্নাথপুর উপজেলার ঐতিহ্যবাহী গ্রাম সৈয়দপুরে সব ধরনের সন্ত্রাসি ও অস্রবাজদের গ্রেপ্তার ও শান্তি শৃঙ্খলা পূণঃপ্রতিষ্ঠার দাবিতে যুক্তরাজ্য প্রবাসি সৈয়দপুর বাসিদের পক্ষ থেকে সহস্রাধিক প্রবাসির স্বাক্ষর সম্বলিত স্মারকলিপি জগন্নাথপুর উপজেলার নির্বাহী অফিসার, পুলিশ সুপার, ওসি, এসপি সহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তা এবং মাননীয় পরিকল্পণা মন্ত্রী এম এ মান্নান সমীপে প্রদান করা হয়।

যুক্তরাজ্য প্রবাসিদের এই দাবির আবেদন প্রশাসনের কাছে পৌছে দেয়ার কথা লন্ডন টাইমস নিউজকে নিশ্চিত করেছেন নর্থ ইষ্ট ইংল্যান্ডের কমিউনিটি নেতা, সান্ডারল্যান্ড ইন্টারন্যাশনাল সেন্টারের চেয়ার সৈয়দ খালেদ মিয়া অলিদ এবং সান্ডারল্যান্ড আওয়ামীলীগের সভাপতি সৈয়দ মঞ্জুরুল হক তালহা।

উভয়েই জানান, তারা যুক্তরাজ্য প্রবাসি সৈয়দপুরবাসি দলমত নির্বিশেষে একত্রিত হয়ে গত সভার সিদ্ধান্তের আলোকে সন্ত্রাসিদের বিরুদ্ধে ব্যস্থা গ্রহণে  প্রশাসনের হস্তক্ষেপ কামনার জন্য দাবি জানিয়েছেন। তাদের এই দাবি মূলত সৈয়দপুরের শান্তি প্রিয় সাধারণ জনগন, মা বোন এবং স্কুল মাদ্রাসা বাজার  কলেজ শিক্ষা প্রতিষ্ঠান সর্বত্র সুন্দর শান্তিপূর্ণ পরিবেশ বজায়ের জন্য সন্ত্রাসিদের বিরুদ্ধে প্রবাসিদের দাবি প্রশাসনের কাছে জানিয়েছেন।

তারা আরও জানান, সন্ত্রাসি যেই হউক, তার কোন দল জাত ধর্ম মত নেই। সে কারও হতে পারেনা। এসময় প্রবাসিদের পক্ষে মোহাম্মদ আবদুর রকিব শিকদার, সৈয়দ জিয়াউল বারী, মোহাম্মদ আনা মিয়া, জাহাঙ্গীর হোসেন কোরেশী মুকুল, সৈয়দ জিয়াউল ইসলাম সহ অন্যরা উপস্থিত ছিলেন।