নগরকান্দায় তুচ্ছ ঘটনা নিয়ে সংঘর্ষ নিহত -১ আহত-১৫ বাড়ি ঘর ভাংচুর লুটপাট

প্রকাশিত: ১:৩৮ অপরাহ্ণ, জুন ২৯, ২০২০ | আপডেট: ১:৩৮:অপরাহ্ণ, জুন ২৯, ২০২০

ফরিদপুর প্রতিনিধি। ফরিদপুরের নগরকান্দা উপজেলার বড় পাইককান্দী গ্রামে মুরগি ও জাল চুরির মত তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রবিবার বিকালে দুই গ্রুপের সংঘর্ষে জাফর মোল্লা (৫৫) নামে এক ব্যাক্তি নিহত হয়েছে।
নগরকান্দা উপজেলার বড় পাইককান্দী গ্রামে সামচু কারিকরের মুরগী ও সাব্বিরের জাল চুরির ঘটনা নিয়ে রবিবার বিকালে দুই গ্রুপের সমর্থকরা ঢাল,সড়কি,টেটা বল্লম ,রামদা ইটপাটকেল নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। ঘন্ট্যাব্যাপী এই সংঘর্ষে দুই গ্রুপের প্রায় ১৫ জন আহত হয়। নগরকান্দা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রনে আনে । মারাত্মক আহত জাফর মোল্লাকে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেবার পথে মারা যায়। আহতদেরকে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ্আহতদের মধ্যে ছরোয়ার খা (৪৫),ইমরান খা(৫৫),সুমন (৩০),সামিম(৩০),রেজাউল খান(৪০),নুরুআলম মাতুব্বর (৩০),কামরুল মাতুব্বর (৩০) উল্রেখযোগ্য । গুরুত্বর আহত ছরোয়ার খানে’র অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয় ।
নিহত জাফর মোল্লার পক্ষের লোকজন প্রতিপক্ষের লোকজনদের বাড়িতে হামলা চালিয়ে রবিবার রাতে ও সোমবার সকালে ২০/২৫ বাড়িতে প্রবেশ করে ঘর ভাংচুর লুটপাট করে নেয়। লুটপাটের সময় ঘরে থাকা টাকাপয়সা, স্বর্ন,গহনা ও গরু, ছাগল নিয়ে যায়।
নগরকান্দা থানার অফিসার ইনচার্জ শেখ মোঃ সোহেল রানা বলেন পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্তনে এলকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে । নিহত জাফর মোল্লার লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে । এই রিপোর্ট লেখা পর্যন্ত এই ঘটনায় নগরকান্দা থানায় একটা হত্যা মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে জানা গেছে ।