দিনাজপুরে ছিনতাইয়ে বাধা দেয়ায় মিল মালিককে হত্যা

প্রকাশিত: ১১:০২ পূর্বাহ্ণ, জুন ২৫, ২০২০ | আপডেট: ১১:০২:পূর্বাহ্ণ, জুন ২৫, ২০২০

দিনাজপুর প্রতিনিধি ।দিনাজপুরের বিরামপুরে ব্যাটারিচালিত ইজিবাইক ছিনতাইয়ে বাধা দেয়ায় নছির উদ্দীন (৬০) নামে এক মিল মালিককে হত্যা করেছে ছিনতাইকারীরা। এ সময় ছিনতাইকারীরা ২টি বড় ইজিবাইক নিয়ে পালিয়ে যায়।

বৃহস্পতিবার দুপুরে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন।

এর আগে বুুধবার মধ্যরাতে বিরামপুর উপজেলার কাটলা ইউনিয়নের হরিহরপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত মিল মালিক নছির উদ্দীন ওই গ্রামের মৃত ছবির উদ্দীনের ছেলে।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানান, হরিহরপুর গ্রামের নছির উদ্দীনের মিলে রাতে ৫টি বড় ও ২টি ছোট অটোবাইক চার্জে দেয়া ছিল। রাতে ওই মিলে অবস্থান করছিলেন তিনি। মধ্যরাতে ৪-৫ জনের সংঘবদ্ধ ছিনতাইকারী মিলে এসে অটোবাইক চুরির চেষ্টা করে। তিনি বাধা দিলে তাকে মারধর করে ছিনতাইকারীরা।

এক পর্যায়ে তারা নছির উদ্দিনের মাথায় আঘাত করলে তিনি জ্ঞান হারান। পরে তাকে মিল থেকে ৩০০ গজ দূরে রাস্তার ধারে শাখা যমুনা নদীর পাড়ে পরনের লুঙ্গি দিয়ে হাত-পা বেঁধে রেখে পালিয়ে যায়।

এ সময় ছিনতাইকারীরা মিলে রাখা ২টি বড় ইজিবাইক নিয়ে যায়। পরে স্থানীয়রা নসির উদ্দীনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে (রমেক) ভর্তি করেন। বৃহস্পতিবার চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে নিহতের বড় ছেলে নুর আলম বাদী হয়ে অজ্ঞাতনামা ছিনতাইকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।