আন নিয়ামাহ উইমেন্স এডুকেশন ট্রাস্টের উদ্যোগে লক্ষাধিক টাকা চিকিৎসা সহায়তা প্রদান

প্রকাশিত: ১১:৪৭ অপরাহ্ণ, জুন ২৯, ২০২০ | আপডেট: ১১:৫৯:অপরাহ্ণ, জুন ২৯, ২০২০

সিলেটের বিশ্বনাথে আন নিয়ামাহ উইমেন্স এডুকেশন ট্রাস্ট ইউ,কের উদ্যোগে এপ্লাষ্টিক এনিমিয়া রোগে আক্রান্ত তৌহিদের চিকিৎসা ফান্ডে লক্ষাধিক টাকা চিকিৎসা সহায়তা প্রদান করা হয়েছে। ২৯ জুন সোমবার বিশ্বনাথের অলংকারী ইউনিয়নের শিমুলতলায় জামেয়া হাজী আব্দুছ ছাত্তার মহিলা মাদরাসা মিলনায়তনে ট্রাস্টের বাংলাদেশ শাখার সভাপতি হাজী আব্দুল হকের সভাপতিত্বে ও সেক্রেটারী আকবর হোসেন কিসমতের ব্যবস্থাপনায় আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট লেখক ফোরাম সভাপতি সাংবাদিক কবি নাজমুল ইসলাম মকবুল।

বক্তব্যে তিনি বলেন, আর্থ সামাজিক উন্নয়নের মাধ্যমে কন্যা সন্তানদেরকে দ্বীনী শিক্ষায় শিক্ষিত করে এলাকার প্রতিটি ঘরকে আলোকিত করার লক্ষ্যে বিশ্বনাথের প্রবীণ শিক্ষাবিদ আলহাজ্ব আবুল হাশেম বিএসসি প্রতিষ্ঠা করেন আন নিয়ামাহ উইমেন্স এডুকেশন ট্রাস্ট ইউ,কে। ট্রাস্টের মাধ্যমে এলাকার আর্থ সামাজিক উন্নয়নে ব্যাপক অবদান রাখার পাশাপাশি গরিব অসহায়দের সহযোগিতা করা হচ্ছে বিভিন্ন সময়ে। তারই ধারাবাহিকতায় লালটেক গ্রামের এপ্লাষ্টিক এনিমিয়া রোগে আক্রান্ত তৌহিদের চিকিৎসা ফান্ডে এক লক্ষ পাচ হাজার টাকা প্রদান করা হলো। আমরা আন নিয়ামাহ উইমেন্স এডুকেশন ট্রাস্ট ইউ,কের সকল দানশীলদের জন্য প্রার্থনা করি, যেন তাদের এ দানের যথাযথ বদলা পান পরকালে।

অনুষ্ঠানে তৌহিদের চিকিৎসা ফান্ডের টাকা গ্রহণকারীদের পক্ষে বক্তব্য রাখেন এবং এক লক্ষ পাচ হাজার টাকা গ্রহণ করেন আলহাজ্ব তাহির আলী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আজম আলী।

স্বাগত বক্তব্য রাখেন, মাওলানা সালিম আহমদ। উপস্থিত ছিলেন সমাজসেবী মোঃ আনোয়ার হোসেন, আব্দুল কুদ্দুছ প্রমূখ। শুরুতে পবিত্র কালামে পাক থেকে তিলাওয়াত করেন হাফিজ মাওলানা রেজাউল হক রাজু।