চট্টগ্রামে ২ লাখ ৬৫ হাজার পিস ইয়াবাসহ আটক ৩

প্রকাশিত: ৯:১১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২০ | আপডেট: ৯:১১:পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২০

চট্রগ্রাম অফিস।চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া ও আনোয়ারা উপজেলা থেকে দুই লাখ ৬৫ হাজার ১৩০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

সোমবার রাতে আনোয়ারা উপজেলার গহিরা এলাকা ও বাকলিয়া থানাধীন আহাদ কনভেনশন সেন্টারের সামনে থেকে ওই সব ইয়াবা জব্দ করা হয়। এসব ইয়াবার আনুমানিক মূল্য প্রায় ১৩ কোটি ২৫ লাখ ৬৫ হাজার টাকা বলে জানিয়েছেন র‍্যাব।

আটকরা হলো- কক্সবাজারের রামু উপজেলার খুনিয়াপালং এলাকার রশিদ আহমদের ছেলে মো. জমির উদ্দীন (৩৬) ও একই উপজেলার ডেগারদীঘি বদ্দারপাড় এলাকার নুরুল হকের ছেলে মো. রমজান আলী (২৫) এবং চট্টগ্রামের আনোয়ারা উপজেলার রায়পুর চুন্নাপাড়া এলাকার নুরুল হকের ছেলে মো. কামরুজ্জামান (৩০)।

র‌্যাব ৭-এর মিডিয়া অফিসার এএসপি মাহমুদুল হাসান মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আনোয়ারা উপজেলার গহিরা এলাকায় অভিযান চালিয়ে কামরুজ্জামান নামে একজনকে ৪০ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে আরও এক লাখ ২৫ হাজার ১৩০ পিস ইয়াবা জব্দ করা হয়।

অন্যদিকে কক্সবাজার থেকে ট্রাকে করে ইয়াবা নিয়ে ঢাকায় যাওয়ার সময় বাকলিয়া থানাধীন আহাদ কনভেনশন সেন্টারের সামনে থেকে মো. জমির উদ্দীন ও মো. রমজান আলীকে আটক করা হয়। তাদের কাছ থেকে এক লাখ পিস ইয়াবা জব্দ করা হয়।

এ দুটি ঘটনায় আনোয়ারা ও বাকলিয়া থানায় মাদক আইনে দুটি মামলা দায়ের করে আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।