টাঙ্গাইলে ঘুমন্ত স্বামীকে কুপিয়ে স্ত্রীর বিষপান

প্রকাশিত: ৯:০৮ পূর্বাহ্ণ, অক্টোবর ৪, ২০২০ | আপডেট: ৯:০৮:পূর্বাহ্ণ, অক্টোবর ৪, ২০২০

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি । টাঙ্গাইলের মধুপুর উপজেলায় ঘুমন্ত স্বামীকে বটি দিয়ে কুপিয়ে মানসিক ভারসাম্যহীন স্ত্রী বিষপান করেছেন।রোববার ভোরে মধুপুর পৌর এলাকার দামপাড়ায় এ ঘটনা ঘটে।

আহত স্বামী সুমন (৩৮) উপজেলার দামপাড়ার আবদুল মজিদের ছেলে। তিনি ভাড়ায় মোটরসাইকেলচালক। এ ছাড়া তার স্ত্রী সাবিনা বেগম (৩০)। তাদের সংসারে ৬ বছরের মেয়ে ও ৮ মাস বয়সী ছেলে রয়েছে।

আহত স্বামীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। বিষপানে অসুস্থ স্ত্রীকে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাঠানো হয়।

স্থানীয়রা জানান, গত ঈদুল আজহার আগে সুমনের এক ভগ্নিপতি সাবিনার সঙ্গে আপত্তিকর আচরণ করেন। এর পর থেকে অসংলগ্ন আচরণ শুরু করেন সাবিনা। এ নিয়ে পরিবারের মধ্যে অশান্তি চলছিল।

রোববার সকালে ঘুমন্ত স্বামীর ওপর বটি নিয়ে চড়াও হন সাবিনা। মাথাসহ দেহের বিভিন্ন স্থানে তিন-চারটি কোপ দেন তিনি। এর পর সাবিনা বিষপান করেন। এ সময় চিৎকার চেচামেচিতে পরিবার ও স্থানীয়রা এসে স্ত্রীকে আটক করে গাছে বেঁধে রাখেন। এ সময় সুমনকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। অবস্থা গুরুতর হওয়ায় দায়িত্বরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

খবর পেয়ে পুলিশ রাত ৯টার দিকে ঘটনাস্থলে গিয়ে সাবিনাকে উদ্ধার করে। এর পর তাকে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাঠানো হয়।

মধুপুর থানার ওসি তারিক কামাল জানান, স্বামীকে কুপিয়ে স্ত্রী সাবিনা বিষপান করেছেন। তিনি বমি করছিলেন। পুলিশি সহায়তায় সাবিনাকে হাসপাতালে নেয়া হয়েছে। চিকিৎসার পর আইনি ব্যবস্থা নেয়া হবে।